অন্যান্য

ময়মনসিংহ জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

শহর প্রতিনিধি ঃ রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ময়মনসিংহ জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

২৫মে বৃহস্পতিবার বিকেলে নগরীর টাউন হলের প্রাঙ্গনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গাঙ্গিনাপাড় গিয়ে শেষ হয় । এরপর সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক,সাবেক সাংগঠনিক তানভীর আহমেদ সিদ্দিক, সদস্য সাইফুল ইসলাম কাজল,গোলাম হাসান মেহেদী,ইমরান জামান বাবু, সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রাশেদুজ্জামান রোমান ।

অনুষ্ঠানটি সঞ্চালানা করেন মোঃ মঞ্জুরুল কাদির ।যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় ময়মনসিংহ জেলা যুবলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে।স্বাধীনতা বিরোধীচক্র ও জামাত বিএনপির সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করা পর্যন্ত ময়মনসিংহ যুবলীগ রাজপথে থাকবে।

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান তিনি। পাশাপাশি বিএনপি-জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *