নান্দাইলে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভুঁইয়া’র জানাযা সম্পন্ন

নান্দাইল প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ হাকিম ভূইয়ার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিবিদ আব্দুর রহিম ভূইয়া ওরফে আক্কাস ভূইয়া’র জানাযা’র নামাজ সম্পন্ন হয়েছে।

বুধবার বিকালে চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদা তথা গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাযা নামাজ শেষে নান্দাইল পৌরসদরের চারআনি পাড়া মহল্লায় পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিনপুত্র ও এক কন্যা সন্তান এবং একাধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাযা নামাজে নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক সহ রাজনৈতিক, মিডিয়াকর্মী ও স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মরহুমের পুত্র ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের যুগ্ম সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ ওরফে কাদের ভূইয়া সকলের নিকট তাঁর বাবার রুহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য বার্ধক্যজনিত কারনে বুধবার সকাল ৭টার দিকে ময়মনসিংহের প্রান্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মৃত্যুবরন করেন। তাঁর মৃত্যুতে নান্দাইলের সর্বস্তরের জনগণ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *