জাতির পিতার সমাধিতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা

আজ ১৪ অক্টোবর শনিবার দুপুরে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তসহ মহানগর আওয়ামী লীগের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ১৯৭৫ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

শ্রদ্ধা অর্পণকালে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, গোলাম ফেরদৌস জিল্লু, কামাল খান, তাজুল আলম, এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, শাহজাহান পারভেজ, আনোয়ারা খাতুন, এ বি ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, আনোয়ারুল হক রিপন, সাকিল রানা চৌধুরী প্রবাল, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, মোঃ নিয়াজ মোর্শেদ, দপ্তর সম্পাদক সুমন চন্দ্র ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর আলম মাসুম, উপ-দপ্তর সম্পাদক মোঃ শাহানুর আলম শান্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *