দুর্গাপুরে বিষপানে স্কুল শিক্ষকের মৃত্যু

রাখী দ্রং: নেত্রকোনার দুর্গাপুরে বিষপানে মজিবুর রহমান (৫২) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (২১ আগস্ট ) উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মউ গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত শিক্ষক একই গ্রামের মৃত তাজ্জত আলীর ছেলে। সে পার্শ্ববর্তী ইউনিয়নের গুজিরকোণা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

শিক্ষক মজিবুর রহমানের স্ত্রী শিরিনা পারভীন জানান,সোমবার সকালে মুজিবুর একা রুমে গিয়ে দরজা লাগিয়ে সুয়ে থাকেন। এ-সময় তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। কাজ শেষে খাবার খাওয়ার জন্য ওই ঘরে গিয়ে দরজা খুলতে বললে সে দরজা খুলে তবে সেইসময় বমি করছিলেন মজিবুর। এই দৃশ্য দেখে তাকে একটি গ্যাসের ঔষধ দিয়ে তার বড় ভাইকে ডাক দেন তিনি। পরে তাঁর ভাই ঘরের ভিতর গিয়ে বিষের বোতল দেখতে পেয়ে বুঝতে পারে সে বিষ খেয়েছে। তাৎক্ষণিক তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে বিকেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এরপর ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এদিকে কি কারণে বিষ পান করেছেন ওই শিক্ষক তা এখনো নিশ্চিত নন তার পরিবার। তবে এ ঘটনার পূর্বে ঋণের টাকার জন্য কাশেম নামের এক ব্যক্তি মোবাইলে কল দিয়ে নানান হুমকি দিয়েছিলেন বলে জানান স্ত্রী শিরিনা পারভীন।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নূরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ নেই। লাশ বিনাময়নাতদন্তে নেওয়ার আবেদন জানালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *