নান্দাইলে খাল পুনঃখনন শেষে দুই পাড়ে গাছ লাগালেন এমপি তুহিন

 

নান্দাইল প্রতিনিধিঃঃ ময়মনসিংহের নান্দাইল পৌরসভায় ভুইয়াপাড়া খাল পুনঃখনন ও সংস্কার কাজ শেষে দুই পাড়ে বৃক্ষ রোপণ করেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন। শুক্রবার সকালে বিভিন্ন জাতের শতাধিক বৃক্ষ রোপণ করেন তিনি।

স্থানীয় সুত্র জানায়, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের উদ্যোগে উপজেলার বিভিন্ন জায়গায় পরিত্যক্ত খালগুলো পুনঃখনন ছাড়াও সংস্কার করে ফসলি জমিতে প্রয়োজনীয় পানির ব্যবস্থা করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। নান্দাইল আসনের এমপি তুহিন বিভিন্ন এলাকা ঘুরে দীর্ঘদিন ধরে পরিত্যক্ত ও অব্যবহৃত থাকা প্রয়োজনীয় খালগুলো পুনঃখনন ও সংস্কারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষে দৃষ্টি গোচরে নিলে তা দ্রুত কার্যকর হয়। এর ধারাবাহিকতায় নান্দাইল পৌর সভার ভূঁইয়া পাড়া এলাকায় ফস্তা খালের পুনঃখনন ও সংস্কার করে দুই পাশে বিভিন্ন জাতের গাছ রোপণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, প্যানেল মেয়র শফিকুল ইসলাম ভূঁইয়া, কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক বদরুল আলম, নির্বাহী প্রকৌশলী রনি সাহা, সহকারী প্রকৌশলী (সওকা) ওয়াসিম আকরাম ও উপসহকারী প্রকৌশলী আছাদুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *