সংবাদ প্রকাশের পর অসহায় মনোয়ারা বেগমকে সহায়তা করলেন পূর্বধলার ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স

শাখাওয়াত শিমুলঃ
নেত্রকোনার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের গোহালাকান্দা গ্রামের অসহায় বিধবা মনোয়ারা বেগম অসুস্থ এক ছেলে বউ নাতীদের নিয়ে তার অভাবের সংসার।

গত শুক্রবার দৈনিক পূর্বময় ডটকম অনলাইনে তার দুরবস্থা নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ পূর্বধলার সচেতন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স এর দৃষ্টিগোচর হয় এবং তিনি ওই নিউজে কমেন্ট বক্সে লিখেন আজ মঙ্গলবার অফিস চলাকালীন মনোয়ারা বেগমকে অফিসে পাঠানোর জন্য।

ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স এর কথা মতো আজ দৈনিক পূর্বময় ডটকমের সম্পাদক শেখ মোঃ শাখাওয়াত হোসেন শিমুল এবং স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম অসহায় মনোয়ারা বেগমকে ইউএনও অফিসে নিয়ে যাওয়ার পর মানবিক এবং জনসচেতন ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স মনোয়ারা বেগমের সকল দুঃখ দুরবস্থার কথা শুনে তাৎক্ষণিক উপজেলা প্রশাসন থেকে ৫ হাজার টাকা নগদ আর্থিক সহযোগিতা করেন। মনোয়ারা বেগমের পানির কষ্ট দূর করার জন্য দ্রুত একটা টিউবওয়েল ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন এতে মনোয়ারা বেগম যারপরনাই খুশি হন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, মান্যবর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস স্যারের দিক নির্দেশনায় আমি সবসময় গরীব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি বিশেষ করে অসহায় মানুষের দুঃখ লাঘব করার জন্য সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *