সিরাজগঞ্জের তাড়াশে পুত্রের হাতে পিতা খুন

আমিনুল ইসলাম হিরো:
সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক কলহে পুত্রের হাতে পিতা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার(৮ জুলাই) তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের বিন্নাবাড়ী গ্রামে। এ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সগুনা ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো।

পারিবারিক ও প্রতিবেশিদের সুত্রে জানা গেছে, তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের বিন্নাবাড়ী গ্রামের জমিন মন্ডলের ছেলে তোফাজ্জল হোসেন তোফা মন্ডল (৫৪) এর দুই স্ত্রী নিয়ে সংসার করতেছিলেন । এরই একপর্যায়ে শুক্রবার
(৭ জুলাই)রাতে ছোট স্ত্রীর ঘর থেকে বড় স্ত্রী রেজদা খাতুনের ঘরে রাত্রি যাপনের জন্য গেলে দু’ জনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয় । একপর্যায়ে বাকবিতন্ডা চরম পর্যায় পৌছিলে স্বামী রাগ করে স্ত্রী রেজদা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে পায়ে আঘাত করে। এমন সময় তার চিৎকারে ছেলে মোঃ বাবু মন্ডল শাকিল (১৮) এগিয়ে আসে এবং তার মার শরীরে রক্ত দেখে সে তার পিতার পেটে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক আহত করে।

পরে প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য একই গাড়ীতে রাজশাহী মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। শনিবার (৮ জুলাই) রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন তোফা মন্ডল মারা যান।

বর্তমানে ছেলে বাবু মন্ডল পলাতক আছে। এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.শহিদুল ইসলাম বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন তথ্য সংগ্রহ করছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *