ইউনানী মেডিকেল কলেজের ছাত্রী কাজলী হত্যার প্রতিবাদে বকশীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি ঃ জামালপুরের বকশীগঞ্জের হজরত খাজার বশীর ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের দ্বিতীয় বর্ষের ছাত্রী কাজলী আক্তার হত্যার প্রতিবাদে মঙ্গলবার বেলা ১১ টায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

উক্ত মেডিকেল কলেজের পরিচালনা কমিটি ও শিক্ষক-শিক্ষার্থীর উদ্যোগে বকশীগঞ্জ-কামালপুর সড়কের অর্ন্তগত নতুন বাজার এলাকায় ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন বিক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধন কর্মসূচিতে হজরত খাজার বশীর ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ড. খাজা নাসিরুল্লাহ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির তথ্য সম্পাদক সাংবাদিক শামীম আলম, প্রচার সম্পাদক একেএম নুর আলম নয়ন, প্রভাষক ডা. শফিউল্লাহ মাহমুদ, শিক্ষার্থী কুহিলি আক্তার ও শিক্ষার্থী মো. জিন্নাহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা কলেজ ছাত্রী কাজলী আক্তারের নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে এঘটনায় জড়িত অপরাধীদের দ্রæত গ্রেপ্তারের দাবি জানান।
উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর সকালে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কুমারিয়া এলাকা থেকে কলেজ ছাত্রী কাজলী আক্তারকে গলাকাটা লাশ হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *