গৌরীপুরে সমাজসেবা দপ্তরের স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে আর্থিক অনুদান বিতরণ

আনোয়ার হোসেন শাহীনঃ

ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক ২০২১-২০২২ অর্থ বছরে সাধারণ স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য প্রাপ্ত বরাদ্দ হতে ০৮ টি সংগঠনের মাঝে প্রতিটি বিশ হাজার করে মোট এক লক্ষ ষাট হাজার টাকার চেক বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার গৌরীপুর উপজেলা অফিসার্স ক্লাব সভাকক্ষে, একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় সহকারী সমাজসেবা কর্মকর্তা মোঃ ইমরান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ আটটি সংগঠনের সদস্যদের মাঝে এ অনুদানের চেকসমূহ বিতরণ করেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, সরকারের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠনও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ ধরণের সামাজিক সংগঠনের সামাজিক, সেবামূলক কার্যক্রম বাড়াতে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক এই অনুদান বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ডাঃ কৌশিক পাল, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন , গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল সংগঠনের প্রতিনিধিবৃন্দরা। অনুষ্ঠানে বৃক্ষরোপণ,মাছচাষ, সেনিটেশন,স্বাস্থ্যসেবা, পাঠ্য উপকরণ বিতরণের জন্য অনুদান পায় কালিপুরস্থ বর্ষা সামাজিক উন্নয়ন সংস্থা, উত্তর বাজারের অবসরপ্রাপ্ত পুলিশ বাহিনী বহুমুখী সমাজ কল্যাণ সমিতি, শ্যামগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা,ধান মহালের ক্রিয়েটিভ এসোসিয়েশন, মইলাকান্দা সমাজকল্যাণ সংস্থা, বারুয়ামারীর মায়ের মমতা কল্যাণ সংস্থা,বালুয়াপাড়ার পল্লী প্রত্যাশা ইত্যাদি সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *