ত্রিশালে মনোনয়নপত্র দাখিল করলেন নৌকার প্রার্থী মাদানীসহ ৮জন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে লড়তে ১৫২ ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সৌদী আরব মৈত্রী সংসদের সভাপতি ও বর্তমান জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী। দলীয় মনোনয়ন নিশ্চিতের পর মনোনয়ন ফরম উত্তোলন শেষে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) উপজেলা নিার্বহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর পক্ষে মনোনয়ন ফরম দাখিল করেন সাংসদপুত্র উপজেলা যুবলীগনেতা হাসান মাহমুদ।

হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর পক্ষে মনোনয়ন ফরম দাখিলে পর এমপিপুত্র হাসান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে রুহুল আমিন মাদানী এমপিকে তৃতীয় বারের মতো মনোনয়ন দিয়েছেন, আমরা আশা করি আবারও এই আসন থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করে আওয়ামী লীগ সভানেত্রীকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে বৃহস্পতিবার মনোনয়পত্র জমা দেওয়ার শেষ দিন আরো যারা মনোনয়নপত্র দাখিল করেন তারা হলেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহহাজ্ব আব্দুল মজিদ, জাকের পার্টির প্রার্থী মোঃ জুয়েল রানা, স্বতন্ত্র প্রার্থীরা হলেন, জেলা আওয়ামী লীগের সদস্য এবিএম আনিছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আমিনুল হক, আবুল মনসুর ও বাবুল আহমেদ। মনোনয়নপত্র দাখিলের এসব তথ্য নিশ্চেত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জুয়েল আহমেদ।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিন ছিল ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *