দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ফুলবাড়িয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আল এমরান: দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখার উদ্যোগে ৩১ অক্টোবর মঙ্গলবার উপজেলা সদরে
শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

দায়িত্বরত পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, জ্বালাও, পোড়াও ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ এই সভা করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া, সহ-সভাপতি অধ্যাপক আবুল হোসাইন, দফতর সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কেন্দ্রীয় কৃষি বিষয়ক উপ কমিটির সদস্য জিনাত রেহানা ইলোরা, এটিএম মহসিন শামীম, এসএম ইব্রাহিম, কালাদহের নজরুল ইসলাম, ফুলবাড়িয়ার আব্দুল হান্নান, বাক্তার নাজমুল হক সোহেল, দেওখোলা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এম এ হান্নান, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন, আব্দুল কদ্দুস ম্যানেজার, সাইফুল ইসলাম ফরাজি, নাওগাওয়ের আব্দুস সালাম, গোলাম ফারুক,মনির উদ্দিন, মঞ্জুরুল হক রাসেল, সঙ্গিতা রানী সাহা, সুজন রতন দে, জাহাঙ্গীর আলম, সাইফুল আলম কাজল, আনোয়ার হোসেন উজ্জল, দেলোয়ার হোসেন আরিফ প্রমুখ।

সভায় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাঃ মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা, পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি -জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, দায়িত্বরত পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, পুলিশ লাইন্সে আগুন এবং দেশবিরোধী কর্মকান্ডের ব্যপারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, তাদের যেকোন অপতৎপরতা ঠেকাতে দলীয় নেতাকর্মীদের সদা জাগ্রত থাকতে হবে। দেশ ও দেশের মানুষের স্বার্থে জনগণকে সাথে নিয়ে বরাবরের ন্যায় বিএনপি জামাতের নৈরাজ্য প্রতিহত করতে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ সর্বশক্তি নিয়ে মাঠে থাকবে।

নেতৃবৃন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক এই মুহুর্তে বিএনপি জামাত উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এবং বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করতে হরতাল অবরোধ দিয়ে যে ষড়যন্ত্র করেছে তা এ দেশের শ্রমজীবি মানুষ, যানবাহন চালক, ব্যবসায়ীরা প্রত্যাখান করেছে।
নেতৃবৃন্দ আরো বলেন, আগামী দিনে ফুলবাড়িয়ায় বিএনপি জামাত কোন ধরনের নাশকতা, বিশৃঙ্খলা এবং অরাজকতা সৃষ্টি করলে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *