অবরোধ সমর্থনে মিছিল: ৩ বিএনপির নেতা গ্রেফতার

তারাকান্দা প্রতিনিধি: বিএনপি’র ডাকা ৩ দিনের অবরোধে ময়মনসিংহের ফুলপুর- তারাকান্দায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারের নেতৃত্বে মঙ্গলবার পৃথক পৃথক সময়ে ময়মনসিংহ টু শেরপুর সহাসড়কে অবরোধের সমর্থনে মিছিল ও পিকেটিং করতে দেখা যায়। তারাকান্দায় মিছিলে নেতৃত্ব দেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার।

এসময় তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদার,আশাদুল হক মন্ডল, শহিদুল ইসলাম ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছায়াদুল ইসলাম মন্ডল,ছাত্রদলে আহবায়ক আলমগীর হোসেনসহ অন্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে ফুলপুরে অবরোধের সমর্থনে মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন উত্তর জেলা বিএনপি’র একমাত্র যুগ্ম আহ্বায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার।

মিছিলে আরও উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ছিদ্দিকুর রহমান,ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান রুকন ও আজাহারুল ইসলাম,হেকিম মড়ল,পৌর বিএনপি নেতা মাহবুবুর রহমান মোস্তফা,আমিনুল ইসলাম, যুবদল নেতা আরিফুল ইসলাম আরিফ, শাহজাহানডিসকো,পারভেজ,ছাত্রদলে আহবায়ক সুজা উদ্দিন,পৌর ছাত্রদলের আহবায়ক মোঃওমর ফারুক সরকারসহ নেতৃবৃন্দ প্রমূখ।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার জানান, মিছিল ও পিকেটিংয়ের সময় ফুলপুর মিছিল থেকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান,ফুলপুর পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোহাম্মদ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে ফুলপুর থানা পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ উপজেলা যুবদলের নেতা আবুল হাসনাত কে গ্রেফতার করে।তিনি আরও বলেন,শান্তিপূর্ণ কর্মসূচি থেকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং নিঃশর্ত অবিলম্বে মুক্তি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *