নান্দাইলে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি তুহিন

ময়মনসিংহের নান্দাইলে রোববার (১২ নভেম্বর) রাজাগাতী ইউনিয়নের পূর্বদরিল্লা-কালীগন্জ বাজার ভায়া সুখাইজুরী সেতু সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন । গত এক সপ্তাহে তিনি প্রায় ২২ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ সড়ক মেরামত ও সংস্কার কাজ, প্রাতিষ্ঠানিক ভবন নির্মাণ কাজ ও সেতুর সংযোগ সড়ক নির্মাণ সহ সামাজিক উন্নয়ন প্রকল্পের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।

নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জেলা পরিষদের সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, রাজগাতী ইউপি চেয়ারম্যান মো. ইফতেকার মোমাতাজ খোকন সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন এবং সাধারন জনগণকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী বানানোর আহ্বান জানান।

এ বিষয়ে সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ট কর্মী ও জনগণের সেবক। সরকারের উন্নয়ন জনগণের নিকট পৌছের দেওয়াই আমার একমাত্র দায়িত্ব ও কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *