নান্দাইলে জেলা আওয়ামীলীগ নেতার শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জনগেণর উন্নয়ন, অগ্রযাত্রা ও গণতন্ত্রের পক্ষে ময়মনসিংহের নান্দাইলে শান্তি মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২রা নভেম্বর ) বিএনপি’র অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে নান্দাইল উপজেলা সদরে উক্ত শান্তি মিছিল ও সমাবেশের আয়োজন করে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আলহাজ্ব ডা: মতিউর রহমান ভূঁইয়া।

আলহাজ্ব ডা: মতিউর রহমান ভূইয়ার নেতৃত্বে রাজপথ পাহাড়ায় একটি বিশাল শান্তি মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে নান্দাইল উপজেলা সদর চন্ডিপাশা মোড়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্মীয় বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব ভূইয়া, শহীদ স্মৃতি আর্দশ কলেজের সাবেক ভিপি সাইদুজ্জামান ফারুক, ইউনিয়ন যুবলীগ নেতা এনামুল হক কাঞ্চন, ছাত্রলীগ নেতা মুশফিকুর, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক অপিন প্রমুখ।

উক্ত মিছিল ও শান্তি সমাবেশে আওয়ামীলীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী সহ আওয়ামী পরিবারের জনগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডা: মতিউর রহমান ভূঁইয়া বলেন, বিএনপি-জামাত জনগণের পক্ষে রাজনীতি করে না বলেই তারা রাজপথে হরতাল অবরোধ দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। যা জনগণ তাদেরকে সমর্থন করে না। জনগণ উন্নয়নের সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী বানাতে চায় বলে জনগণও আওয়ামীলীগের সাথে একমত পোষন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *