নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে প্রতিহতের ঘোষণা দিলেন মাদানী এমপি

এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল:

হরতাল অবরোধের নাম করে সন্ত্রাস-নৈরাজ্যের সৃষ্টি করলে কোন ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন ধর্মবিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসেনর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

তিনি বলেন, জনগণের জান-মালের নিরাপত্তার জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমরাও মাঠে থাকবো শান্তি ও শৃংখলা বজায় রাখতে। কোন অবস্থাতেই কোন নৈরাজ্য সৃষ্টিকারীদের ছাড় দেওয়া হবে না।

ময়মনসিংহের ত্রিশালে বৃহস্পতিবার বিকেলে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন ধর্মবিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসেনর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

তিনি বিশৃংখলা সৃষ্টিকারীদের হুশিয়ারী দিয়ে বলেন, উন্নয়নের রোল মডেলে এখন বাংলাদেশ, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হচ্ছে। এসব উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করবে জনগণ তাদের অতীতেও বয়কট করছে আগামীতেও করবে ইনশাল্লাহ।

প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোকসেদুল আমিন, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র মানিক সাইফুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাসান শহীদ সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা হাসান মাহমুদ, ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ, জাকির হোসেন, যুবলীগ নেতা শফিউল্লাহ মুস্তফা মনির প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *