নান্দাইলে স্বেচ্ছায় রক্তদাতাদের সন্মাননা প্রদান

শামছ ই তাবরীজ রায়হান ঃ ময়মনসিংহের নান্দাইলে স্বেচ্ছাসেবী সংগঠন ও দশ বা তার অধিকবার স্বেচ্ছায় রক্তদাতাদের এক বিশেষ সন্মাননা অনুষ্ঠানে ক্রেস্ট প্রদান করা হয়েছে। ডা. মতিউর রহমান ভুঞা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সন্মাননা স্বরূপ ৩৭ জন স্বেচ্ছাসেবীর হাতে এই ক্রেস্ট প্রদান করা হয়।
ডা. মতিউর রহমান ভুঞা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ আলী আফজাল খানের সভাপতিত্বে এবং মাহবুব হাসান জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও সভাপতি, বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সাবেক সভাপতি ডা. মতিউর রহমান ভুঞা।

এ সময় আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব নান্দাইলের সভাপতি মো. হান্নান মাহমুদ, সাংবাদিক আলম ফরাজি, নান্দাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম মামুন, লেখক ও কলামিস্ট সাইদুর রহমান, নান্দাইল হেল্পলাইনের অ্যাডমিন খন্দকার সুফি আব্দুল্লাহ, নান্দাইল ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি সুমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হৃদয় খান, দিশারী বিডির সভাপতি মোজাম্মেল হক, কাঁচামাটিয়া স্পোর্টিং ক্লাবের সভাপতি আতাউর রহমান সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *