পূর্বধলা পরিদর্শন ও উপকারভোগীদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণে বিভাগীয় কমিশনার

শিমুল শাখাওয়াতঃ
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া সরকারি সফরে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা পরিদর্শন করেছেন।

গত শনিবার (১২ আগস্ট) বিকেলে পূর্বধলার ঐতিহ্যবাহী রাজধলা বিলে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, রাজধলা বিলে পোনা মাছ অবমুক্ত করেন, কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও পূর্বধলা সরকারি কলেজে অধ্যক্ষের কার্যালয়ে শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং রাজধলা মৎস্যজীবী সমবায় সমিতির সার্বিক উন্নয়নমূলক দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়া তিনি আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করে উপকারভোগীদের সার্বিক খোঁজ-খবর নেন। তাদের মাঝে শুকনো খাবার ও সবজি বীজ বিতরণ এবং পারিবারিক বাগানের উদ্বোধন করেন।
এ সময় সার্বিক বিষয়ে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন এবং উপজেলার উন্নয়ন কাজে আরও সহযোগিতার আশ্বাস দেন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স’র সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক শাহেদ পারভেজ। এসময় সহকারি কমিশনার (ভূমি) নাজনীন আখতার, ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম, পূর্বধলা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ারুল হক রতন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা মোহাম্মদ আলমগীর কবির, উপজেলা প্রকৌশলী সাদিকুল জাহান রিদান, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মো. আবু হাসান শাহীন, মৎস্য কর্মকর্তা মো. সারোয়ার হোসাইন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুহুল আলম তালুকদার, পল্লী উন্নয়ন কর্মকর্তা তাজবীর মোস্তফাসহ উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *