ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের রাঙ্গামাটিয়া ইউনিয়নের দুটি ওয়ার্ডের কার্যকরী সভা অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ ওয়ার্ড পর্যায়ে কার্যকরী কমিটির সভা আহবান করে যাচ্ছে।

ধারাবাহিক এই কার্যক্রমের অংশ হিসেবে একই দিনে ৩০ মে ৮ নং রাঙ্গামাটিয়া ইউনিয়ন শাখার অন্তর্গত ৪ ওয়ার্ড ও ৯ ওয়ার্ড এ দুটি ওয়ার্ডের কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এই অনুষ্ঠানে
জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিম, এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ গোলাম কিবরিয়া, মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম আকন্দ বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুপ্রভাত লুইস চেংচাম, সদস্য মোঃ মঞ্জু তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মির্জা মোঃ কামরুজ্জামান দুলাল, সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলামসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের শতাধিক নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ জাহিদুর রহমান বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলামের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এদিকে ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃরুহুল আমিন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মির্জা মোঃ মিনহাজ উদ্দিন বিপ্লব এর পরিচালনায় ৯ নং ওয়ার্ডের সভাটি অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *