ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের কালাদহ ইউনিয়নের দুটি ওয়ার্ডের কার্যকরী সভা অনুষ্ঠিত

ফুলবাড়িয়া প্রতিনিধি ঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ ওয়ার্ড পর্যায়ে কার্যকরী কমিটির সভা আহবান করে যাচ্ছে।

ধারাবাহিক এই কার্যক্রমের অংশ হিসেবে একই দিনে ৩১ মে ১০ নং কালাদহ ইউনিয়ন শাখার অন্তর্গত ৩ ও ৯ নং এ দুটি ওয়ার্ডের কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিম, এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হযরত আলী, সহ-সভাপতি মোঃ আবুল হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম আকন্দ বাবলু, সদস্য মোঃ মঞ্জু তালুকদার, এটি এম মহসীন শামীম, উপজেলা কৃষক লীগ সভাপতি একে এম মাসুদ আলম লিটন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ঈমান আলী মাস্টার, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, প্রাক্তন চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নুরুসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের শতাধিক নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আখতারুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এসারুল হকের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এদিকে ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হযরত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ্ আল মামুন রফিকের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *