ফুলবাড়িয়া পৌরসভা প্রথম শ্রেণী হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

আল এমরান : বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, পৌর-২ শাখার ১৪ মে, ২০২৩ তারিখে ১৭/৩৯৪ প্রজ্ঞাপন মূলে ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌরসভাকে “খ” শ্রেণি হতে “ক” শ্রেণির পৌরসভায় উন্নীত করেছে হয়েছে। এ আনন্দঘন মুহুর্তে ফুলবাড়িয়া পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দর‍্যালী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌরসভার সামনে থেকে র‍্যালীটি বের হয়ে সারা বাজার প্রদক্ষিণ করে আবারো পৌরসভা কার্যালয়ে এসে শেষ হয়।

র‍্যালী পুর্ব মুহুর্তে ফুলবাড়িয়া পৌরসভার মেয়র গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সভাপতি সফর আলী বুলু, কাউন্সিলর চান মাহমুদ প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, অধ্যাপক আবুল হোসাইন, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলু, কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, দেওখোলা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এম এ হান্নান, যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল, কৃষক লীগের আহবায়ক মাসুদ আলম লিটন, তাতীলীগের সভাপতি চান মিয়া, যুবলীগ নেতা সাইফুল আলম কাজল সহ পৌর আওয়ামী লীগের প্রতিটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায় মেয়র গোলাম কিবরিয়া বলেন, এই পৌরসভাটি আওয়ামী লীগ সরকারের সময়ে ২০০১ সালে তৃতীয় শ্রেণীর পৌরসভা হিসাবে গঠিত হয়েছে। আবার আওয়ামী লীগ সরকারের সময়েই দ্বিতীয় শ্রেণী এবং সবশেষে আওয়ামী লীগ সরকারের সময়ে প্রথম শ্রেণীর পৌরসভা করা হয়েছে। তিনি বলেন, সকল বিধি বিধান মেনেই ফুলবাড়িয়া পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করা হয়েছে। ফুলবাড়িয়া পৌরসভকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও ফুলবাড়িয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেটকে পৌরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জনগণের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা অতীতেও আমার পাশে ছিলেন। বর্তমানেও রয়েছেন। বর্তমানের আগামীতে আপনারা আমার পাশে থাকলে ভবিষ্যতে ফুলবাড়িয়াকে একটি মডেল পৌরসভা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *