মমেককে এম্বুলেন্স উপহার দেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান

শহর প্রতিনিধি ঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৭২ তম জন্মদিনে ময়মনসিংহ জেলা আ’লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ (সদ্য বিলুপ্ত) প্যানেল চেয়ারম্যান-১ মোঃ মমতাজ উদ্দিন মন্তা জেলা পরিষদ এর উন্নয়ন তহবিল থেকে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের লক্ষ্যে প্রাপ্ত সরকারি বরাদ্দের নিজের অংশের ২৮ লক্ষ টাকা ব্যয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালকে রোগী পরিবহনে “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব” নামাঙ্কিত এম্বুলেন্স উপহার দেন।

করোনা কালীন হাসপাতালের বর্ধিত প্রয়োজনে করোনা সংক্রমণ নিরোধক সামগ্রী মাক্স, স্যানিটাইজার হ্যান্ড গ্লাভস এবং রোগীর চিকিৎসার জন্য একাধারে জীবন রক্ষাকারী অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেন তিনি। তদানীন্তন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার এম এ নাসির এর অনুরোধে তিনি রোগী পরিবহনে এই এম্বুলেন্স প্রদানে আগ্রহী হন বলে জানান।

সোমবার ৮ আগস্ট সকালে ময়মনসিংহ জেলা পরিষদ প্রাঙ্গনে এটি হস্তান্তর এর সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট লেখক ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দিন জিয়া, নারী উদ্যোক্তা সেলিমা আজাদ এবং জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *