মসিক প্রান্তিক জনগোষ্ঠীর জনগণের সমস্যাসমূহ সমাধানের চেষ্টা করেছেঃ মেয়র

শহর প্রতিনিধি ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রান্তিক জনগোষ্ঠীর জনগণের সমস্যাসমূহ সমাধানের চেষ্টা করেছে যার ফলাফল আজ দৃশ্যমান। এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। ২৪ মে বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি মেয়রের দপ্তর কক্ষে অনগ্রর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণকালে এ কথা বলেন তিনি।

এ সময় মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে অনেক উদ্যোগ গ্রহণ করেছেন। বছরের প্রথমদিন বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, নারীদের বিনা বেতনে দ্বাদশ শ্রেণী পর্যন্ত অধ্যয়নের সুযোগ, মেধাবীদের বৃত্তি প্রদান ইত্যদি নানা উদ্যোগে দেশের শিক্ষাখাতের অর্জন আজ সর্বত্র প্রশংংসিত।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, এ উপবৃত্তির মাধ্যমে এটা প্রমাণিত যে সরকার তোমাদের সাথে আছে। তবে সকল উদ্যোগ তখনই সফল হবে যখন তোমরা সফল হবে। প্রতিষ্ঠা লাভ করে একজন সুনাগরিক হিসেবে দেশের কাজে আসবে।

উল্লেখ্য, শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ কার্যক্রমের আওতায় ২৫ জন শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তির চেক প্রদান করা হবে এবং শিক্ষার্থীগণ তাদের লেখাপড়া শেষ না হওয়া পর্যন্ত প্রতি তিন মাস অন্তর এই উপবৃত্তির টাকা পাবেন।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়র হোসেন, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব,  সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা, শহর সমাজসেবা কর্মকর্তা শামীমা নাসরিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *