রংপুরে রিপোর্টার্স ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ, নারী সাংবাদিক আফরোজাসহ ৫ জন আহত

রংপুর রিপোর্টার্স ক্লাবের পূর্ব ঘোষিত দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে বহিস্কৃত সদস্যদের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীদের দ্বারা অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারীর সভাপতিত্বে ক্লাব কার্যালয়ে এক প্রতিবাদ সভা করে উক্ত ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সভায় ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ বলেন, রিপোর্টার্স ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী গতকাল শুক্রবার বিকেল তিনটায় পূর্বঘোষিত সাধারণ সভা শেষে সদস্যদের খাবার সময়ে বহিষ্কৃত কয়েকজন সদস্য কিছু ভাড়াটে সন্ত্রাসীদের সাথে নিয়ে এসে অতর্কিত হামলা চালায়।

এসময় তারা ক্লাবের সদস্যদেরকে এলোপাথাড়ি মারডাং করতে শুরু করে। এতে ক্লাবের ৫ জন সদস্য আহত হন। আহতদের মধ্যে ক্লাবের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও জিটিভি রংপুর প্রতিনিধি আজম পারভেজ ও সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতির রংপুর প্রতিনিধি আফরোজো সরকার গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

হামলাকারীরা এসময় তারা বেশকিছু প্লাস্টিক চেয়ার, টেবিল, স্টান্ড ফ্যানসহ আসবাবপত্র ভাঙচুর করে। এই ঘটনার সাথে জড়িতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানান তিনি।

উক্ত প্রতিবাদ সভায় ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *