শেরপুরে চাঞ্চল্যকর শাহাজামাল হত্যা মামলার প্রধান আসামী ময়মনসিংহ থেকে গ্রেপ্তার

শেরপুর জেলা প্রতিনিধি :শেরপুরের চাঞ্চল্যকর শাহাজামাল হত্যা মামলার প্রধান আসামী মিয়ার উদ্দিন (৪০) কে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার চান্দামিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৩অক্টোবর) ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।
আসামী মিয়ার উদ্দিন শেরপুর সদর উপজেলার চান্দেরনগর গেরামারা গ্রামের মোঃ মুন্তা ফারাজির ছেলে।
র‌্যাব জানায় শেরপুর সদর উপজেলার চান্দেরনগর গেরামারা গ্রামের ছুর মাহমুদের ছেলে মোঃ চাঁন মিয়া (৫৫) এবং আসামী মোঃ মিয়ার উদ্দিন (৪০) পরস্পর আত্মীয় স্বজন। জমির সীমানা নিয়ে তাদের দুই জনের মধ্যে বিরোধ চলে
আসছিলো। বিরোধপূর্ণ সীমানায় গত ৪জুলাই সকালে কয়েকটি সুপারী গাছের চারা রোপন করেন চাঁন মিয়া। এ নিয়ে তাদের মধ্য তর্ক-বিতর্ক শুরু হয় এক পর্যায়ে মোঃ মিয়ার উদ্দিন চাঁন মিয়ার ছেলে শাহাজামাল (৩০)কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও মারপিট করে গুরুতর আহত করে।

পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শাহজামালকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় শাহাজামালের বাবা বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই আসামীরা পলাতক রয়েছে।

উক্ত ঘটনার পর র‌্যাব-১৪, ও ময়মনসিংহের অভিযানিক দল ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার চান্দামিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী মোঃ মিয়ার উদ্দিন (৪০)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে শেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *