আশুগঞ্জ থেকে গাঁজা ও ইয়াবাসহ র‍্যাবের হাতে একজন আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ৭২ কেজি গাঁজা ও ৩৭৫ পিস ইয়াবাসহ একজন আন্তঃজেলা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব ১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

র‌্যাব-১৪, ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, এর সার্বিক তত্তাবধায়ন ও দিক নির্দেশনায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ১১ মে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন চরচারতলা ইউনিয়নের চরচারতলার মহরম পাড়ার হাজী রফিকুল ইসলাম এর রাইস মিলের পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ কানু মিয়া (৩১), পিতা- মোঃ আব্দুর রহমান ওরফে কাদের মিয়া, সাং-চান্দুরা আলাদাউদপুর, থানা- বিজয়নগর, জেলা- ব্রাহ্মনবাড়িয়াকে আটক করে। এইসময় ধৃত আসামীর নিকট থাকা সিএনজি তল্লশী করে মোট ৭২ কেজি গাঁজা, ৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১ টি সিএনজি উদ্ধার করত জব্দ করা হয়।

ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *