অন্যান্য

এতিম কিশোর রবিউল হত্যাকারীদের বিচারের দাবীতে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের মানববন্ধন

শহর প্রতিনিধি ঃ ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বড় পুকুর পাড় এলাকায় এতিম কিশোর রবিউল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে ১৫ জুন ২০২৩ তারিখ বিকাল ০৪ ঘটিকায় ময়মনসিংহ শহরের শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন করে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ।

মো: আব্দুল হান্নান আল আজাদের সভাপতিত্বে এবং রেজাউল ইসলাম অকাশ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাইফুল হক রুবেল, মো: আলমগীর হোসেন বীর, শাহরিয়ার আহমেদ আকাশ, সৈয়দ আরমান হোসেন ইমন, আবু সাইফ মোহাম্মদ সাইফুল্লাহ প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় মাসখানেক আগে চুরির অপবাদ দিয়ে অভিযুক্ত উজ্জল গং নির্মমভাবে পিটিয়ে হত্যা করে এতিম কিশোর রবিউলকে। ক’দিন আগে এই নির্মম হত্যার বীভৎস ভিডিওচিত্র সাংবাদিকের ফেসবুক আইডিতে প্রকাশের পর তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। লক্ষনীয়, আজও গ্রেফতার হয়নি মূল হত্যাকারী অভিযুক্ত উজ্জল। বর্তমান অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির যুগে একজন হত্যাকারীকে খুঁজে না পাওয়া অস্বাভাবিক। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও উজ্জলকে গ্রেফতার করতে না পারা যথাযথ নয়। পুলিশ প্রশাসনকে অভিযুক্ত খুনি উজ্জলকে দ্রুত গ্রেফতার করা উচিত।

বক্তারা আরো বলেন, রাষ্ট্রে আইনবিধি রয়েছে, আদালত রয়েছে, পুলিশ বাহিনী রয়েছে। আইন নিজের হাতে তুলে নিয়ে নির্মমভাবে কোন অজুহাতে হত্যা করার অধিকার কেউ রাখে না। অথচ অভিযুক্ত উজ্জল জনসম্মূখে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে অসহায় এতিম কিশোর রবিউলকে। একটি সভ্য সমাজ ও রাষ্ট্রে এ ধরণের নির্মম হত্যাকান্ড মেনে নেয়া যায় না। রাষ্ট্রকে উদ্যোগী হয়ে এই নির্মম হত্যাকান্ডের বিরুদ্ধে এগিয়ে আসা উচিত। মানববন্ধনে বক্তারা অভিযুক্ত খুনি উজ্জলকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *