এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নব নির্বাচিত কমিটি

মোঃ বাবুল হোসেন হালুয়াঘাটের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ব্যবসায়ী উন্নয়ন সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২১ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দরভাবে ভাবে সম্পন্ন হয়েছে। তার-ই ধারাবাহিকতায় ২৪ অক্টোবর সকালে হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচিত কার্যকরি কমিটি হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত সাংসদ জুয়েল আরেং এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। পরে নির্বাচিত পরিষদ প্রয়াত প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানখিন এমপি’র সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সৌজন্য সাক্ষাৎকালে নবনির্বাচিত সভাপতি নাদিম আহমেদ সাংসদ জুয়েল আরেং এর নির্দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞাও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান। দীর্ঘ দিন পর এমন একটি নির্বাচনে ব্যবসায়ী ভোটারবৃন্দ সুন্দরভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরে উচ্ছ্বসিত। নব নির্বাচিত পরিষদের সভাপতি নাদিম আহমেদ, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন বাচ্চু, সহ-সভাপতি মো. আবু বকর সিদ্দিক মোল্লা, সহ-সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন ভুইঁয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহাব উদ্দিন রতন, ক্রীড়া সম্পাদক মো. তাজিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম মনির, সমাজ কল্যাণ সম্পাদক মো. সাইফুল ইসলাম ও সম্মানিত সদস্য মো. মফিজুল ইসলাম বেগ , মো. মনিরুজ্জামান মানিকসহ প্রিন্ট-
মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ২২ শে অক্টোবর শুক্রবার হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *