আওয়ামীলীগের বর্ধিত সভায় এলাকার উন্নয়নে পুনরায় নৌকায় ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী ওয়ারিছ উদ্দিন সুমন

মোঃ বাবুল হোসেন ময়মনসিংহের হালুয়াঘাটে ১০নং ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ অক্টোবর রবিবার বিকেলে পাবিয়াজুরি হাই স্কুল মাঠে ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছায়েদুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি আবু সিদ্দিকীর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ অধ্যক্ষ আবদুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, মোঃ বজলুর রশিদ ও মোঃ আওলাদ হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

আমন্ত্রিত নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক ও বার বার নির্বাচিত ধুরাইল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ ওয়ারিছ উদ্দিন সুমনকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান।

ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় বার বার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান প্রার্থী মোঃ ওয়ারিস উদ্দিন সুমন বলেন, আমি চেয়ারম্যান থাকাকালীন

এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছি। আমার এলাকায় বেশ কিছু কাঁচা রাস্তা ছিল যা পায়ে হেঁটেও যাওয়া সম্ভব ছিলনা এখন পাকা রাস্তা হয়েছে। এখনও কয়েকটি রাস্তার কাজ হয় নাই। আপনাদের ভোটে পূনরায় নির্বাচিত হলে আপনাদের কথা দিচ্ছি ধুরাইল ইউনিয়নে কোন কাঁচা রাস্তা থাকবে না।
ইউনিয়নের বরাদ্দকৃত টিআর, কাবিখা, কাবিটা, যত্ন প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের যথাযথ ব্যবহার ও প্রকৃত উপকার ভোগীদের নিকট বিভিন্ন ভাতা পৌছিয়েছি। তাছাড়া রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নতিকল্পে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করেছি। আগামীতে আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে ইউনিয়নের সকল উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখবো। তাই এলাকার উন্নয়নে আবারও নৌকায় ভোট চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *