কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদ পরিদর্শন করেছেন যুগ্ন সচিব রুহুল আমীন

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের জেলার শ্রেষ্ঠ যুব সংগঠন যুব উন্নয়ন পরিষদ পরিদর্শন করেছেন যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ) যুগ্ন সচিব খোন্দকার মো: রুহুল আমীন। পরিদর্শনকালে তাকে সংগঠনের সভাপতির লিখা ‘একজন সফল যুব সংগঠক আমিনুল হক সাদী’ বই দিয়ে অতিথিকে বরণ করে নেন। তিনি সংগঠনটির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে পরিদর্শন বহিতে মন্তব্যে লিখেন ‘অদ্য ১৬ এপ্রিল সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলা সদরের মহিনন্দে অবস্থিত যুব উন্নয়ন পরিষদ, কিশোরগঞ্জ যুব সংগঠনটি হঠাত করেই পরিদর্শন করলাম। পরিদর্শনকালে সংগঠনের সভাপতি আমিনুল হক সাদী সংগঠনের অন্যন্য সদস্য, যুব উন্নয়ন অধিদপ্তর কিশোরগঞ্জের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/কর্মচারী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংগঠনের সভাপতি আমিনুল হক সাদী সংক্ষেপে সংগঠনটির কার্যক্রম উপস্থাপন করেন। এলাকার উপস্থিত যুবদের বক্তব্য শুনে আমার ভীষন ভালো লাগে। মূলত যুব সংগঠনটি এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে। যুব ও বয়স্কদের প্রশিক্ষণ, শিক্ষা দেয়া, ছোট বাচ্চাদের বিদ্যালয়মুখী করার মতো গুরুত্বপুর্ণ কাজ সংগঠনটি করে যাচ্ছে। এছাড়া বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কর্মকান্ডে এ সংগঠনের সদস্যরা নিয়মিত অংশ গ্রহণ করে যাচ্ছে। মোট কথা সংগঠনটির সার্বিক কর্মকান্ড সত্যিই প্রশংসার দাবী রাখে। আমি সংগঠনটির সার্বিক মঙ্গল ও ্উন্নতি কামনা করি’।

পরে তিনি যুব সংগঠক আমিনুল হক সাদীর প্রতিষ্ঠিত যুব পাঠাগার ও বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করেন। এছাড়াও যুব সংগঠক সাদীর মাধ্যমে প্রশিক্ষিত সফল আত্নকর্মী যুবক শফিকুল ইসলাম আরমানের পোল্ট্রি ফার্ম পরিদর্শন করেন এই পরিচালক।

আমিনুল হক সাদীর প্রতিষ্ঠিত যুব উন্নয়ন পরিষদ সংগঠনটি ২০২২ সালে জেলায় শ্রেষ্ঠ সংগঠন হিসেবে পুরস্কার ও সনদ লাভ করে । সংগঠনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অদ্যবধি জেলার বেকার যুব ও যুব নারীদের কল্যাণে কাজ করে সুনাম কুড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *