বাবার চোখে ময়মনসিংহকে গড়ার স্বপ্ন শান্ত’র

শহর প্রতিনিধি ঃ ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে দ্বাদশ নির্বাচনের প্রচারণা শুরু করেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান এঁর পুত্র ও ময়মনসিংহ ৪ সদর আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে এমপি প্রার্থী মোহিত উর রহমান শান্ত। গতকাল ময়মনসিংহ ব্রহ্মপুত্রের পাড়ে নৌকায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান ও নিজ ছবি সম্বলিত পোষ্টারে সজ্জিত করে আনন্দের মধ্য দিয়েই নির্বাচনী প্রচারণার যাত্রা শুরু করেন।

এ সময় ব্রহ্মপুত্রের পাড়ে লোকারণ্য হয়ে যায় এবং সকলে তাঁকে অভিবাদন জানায়। নৌকায় আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি জানান,ময়মনসিংহের গ্রামাঞ্চলের মানুষের আবেগের মার্কা হচ্ছে নৌকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা আমায় দিয়েছেন। রেলস্টেশনটি শহরের বাইরে স্থানান্তরিত করার জন্য ৫-৭ বছর আগে আবুল কালাম আজাদ পরামর্শ দিয়েছেন। চেষ্টা করবো তা করতে। আনন্দমোহনকে বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ মেডিকেল বিশ্ববিদ্যালয় করা বাবা বলে গেছেন,কিন্তু দেখে যেতে পারেন নি। মাননীয় প্রধানমন্ত্রী বাবার চোখে বাংলাদেশকে গড়েছেন আমি আমার বাবার চোখে ময়মনসিংহকে গড়বো।

নির্বাচনে জয়যুক্ত হলে এ শহরের আমুল পরিবর্তনে ভূমিকা রাখবেন বলে তিনি গণমাধ্যমকে জানান। এসময় তাঁর পাশে ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড আব্দুর রাজ্জাক,মমতাজ উদ্দিন মন্তা সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সমর্থকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *