জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইলিয়াস উদ্দিনকে অব্যাহতি

শেরপুর জেলা প্রতিনিধি : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও শেরপুর জেলার শাখার সভাপতি মো. ইলিয়াস উদ্দিনকে দলের সব পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে ভোট করছেন মাহমুদুল হক মনি। কিন্তু শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ইলিয়াস উদ্দিন তাকে সহযোগিতা না করে অন্যজনকে সমর্থন দিয়েছেন।

‘এ কারণে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের তাকে জাতীয় পার্টির সব পদ পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।’

লাঙ্গলের বদলে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেয়ার একদিন পরই ইলিয়াসকে বহিষ্কারের সিদ্ধান্ত এলো।

সোমবার শেরপুর শহরে জাতীয় পার্টির কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে একসভায় লাঙ্গল নয় দলীয় প্রার্থী মাহমুদুল হক মনিকে বর্জন করা সিদ্ধান্ত নিয়ে শেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুর ট্রাক প্রতীককে সমর্থন দেন ইলিয়াস উদ্দিন ও দলের নেতারা।

এ বিষয়ে জানতে চাওয়া হলে ইলিয়াস উদ্দিনের বলেন, দলীয় হাই কমান্ড যদি বহিষ্কার করে, তাহলেতো আমার করার কিছু নেই। আমি যে কাজ করেছি, এই কাজে আমাকে বহিষ্কার করতে পারে না। এই বহিষ্কার ইস্যুটা ষড়যন্ত্র বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *