জাতীয় ছাত্রদলের সাবেক নেতা জিল্লুল হকের মৃত্যুতে শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট : নব্বই দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনে সর্ব দলীয় ছাত্রঐক্য সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য রাজপথ কাপানো সাবেক ছাত্র নেতা, জাতীয় ছাত্র দল সুনামগঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি  মোঃজিল্লুল হক শুক্রবার দিবাগত রাত ৩টা৩০মিনিটের সময় মৃত্যুবরণ করেছেন। তিনি সুনামগঞ্জ শহরের উত্তর আরপিন নগরের নিবাসী ছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন । শনিবার বাদ জোহর জানাজা শেষে উত্তর আরপিননগর গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পৃথক বিবৃতি দিয়েছেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক রত্নাংকুর দাস জহর ও যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম ছদরুল, মাসুদ আক্তার, জেলা কৃষক সংগ্রাম সমিতির সভাপতি অ্যাড. নিরঞ্জন তালুকদার ও সাধারণ সম্পাদক খায়রুল বশর ঠাকুর খান, জেলা ট্রেড ইউনিয়ন সংঘের সভাপতি বাদল চন্দ্র সরকার ও সেক্রেটারি নাসির মিয়া, হোটেল-রেস্টুরেন্ট- মিষ্টি বেকারি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: লিলু মিয়া ও সেক্রেটারি পিন্টু দাস, বারকি শ্রমিক সংঘের সেক্রেটারি কাদির মিয়া, হকার্স শ্রমিক সংঘ’র সভাপতি আব্দুল হাই ও সেক্রেটারি তাজুল ইসলাম, ক্ষৌরকার সমিতির সভাপতি নির্মল চন্দ ও সেক্রেটারি দেবাশীষ চন্দ বাপ্পা

নেতৃবৃন্দ শোকসন্তোপ্ত  পরিবারবর্গের প্রতি  গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *