তারাকান্দায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মাঝে হুইল চেয়ার বিতরণ

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় বিশেষ চাহিদা সম্পন্ন একজন শিশুর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তার তারাকান্দা উপজেলায় আগমন উপলক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন একজন শিশুর মাঝে হুইল চেয়ার বিতরণ উপজেলা পরিষদ প্রাঙ্গণে করা হয়। প্রধান অতিথি হিসেবে হুইল চেয়ার বিতরণ করেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তার।
এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলহাজ্ব ফজলুল হক,উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত,সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা সুলতানা,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুবেল মন্ডল প্রমূখ।

এসময় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তার বলেছেন,অটিষ্টিক শিশুদের প্রতি অনুগ্রহ কিংবা করুনা নয়, তাদের জন্য প্রয়োজন আন্তরিকতা ও সঠিক পরিচর্যা। কারণ তাদের মাঝেও লুকিয়ে আছে সম্ভাবনা। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সহযোগীতা পেলে তারাও দেশের সম্পদ হয়ে উঠতে পারে মন্তব্য করে তিনি আরো জানান নানা ধরনের শারীরিক ও বুদ্ধিবৃত্তিক সীমাবদ্ধতার কারণে তারা সমাজের মূলস্রোতধারার বাইরে। তাদের সমাজের মূলস্রোতে এনে স্বাভাবিক জীবনযাপন নিশ্চিতে সরকার কাজ করছে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার পরে উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *