দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার ৩৮তম বর্ষপূর্তি উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ গত ১ আগষ্ট ময়মনসিংহ হতে বহুল প্রচারিত ও প্রকাশিত দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকা এর ৩৮ তম বর্ষপূর্তী উপলক্ষে অফিস কার্যালয়ে সম্পাদক ও প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক ও কর্মচারীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড আব্দুর রাজ্জাক এ পত্রিকার গৌরবময় ঐতিহ্য তুলে ধরেন সেই সাথে সংবাদপত্রের অন্ধকার যুগে সেই কঠিন পরিস্থিতিতে টিকে থাকার সংগ্রামের ইতিহাসও তুলে ধরেন। এসময় যারা এ পত্রিকা বাঁচিয়ে রাখার জন্য এর জন্মলগ্ন থেকেই পাশে ছিলেন, বর্তমানে যারা বেঁচে নেই এবং যারা জীবিত আছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন। আগামীতে দৈনিক আজকের বাংলাদেশ তার ঐতিহ্য ধরে রেখে সুষ্ঠু সাংবাদিকতায় নব উদ্যমে এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় বক্তব্য রাখেন পত্রিকাটির বার্তা সম্পাদক বাবলী আকন্দ, মোবাইলে শুভেচ্ছা জানান সিনিয়র রিপোর্টার তফাজ্জল হোসেন, হালুয়াঘাটের সংবাদ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বাবুল হোসেন, ফুলপুর প্রতিনিধি বিল্লাল হোসেন, জিনাত আরা নার্গিস, জাহাঙ্গীর আকন্দ সেলিম, ফুলবাড়িয়া প্রতিনিধি আল এমরান, নকলা প্রতিনিধি সোহেল রানা, ভালুকা প্রতিনিধি আফরোজা আক্তার জবা। উপস্থিত ছিলেন তারাকান্দার প্রতিনিধি নাজমুল হকসহ আব্দুস ছামাদ, আলমগীর হোসেন,উম্মে কুলসুম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *