নকলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: সারাদেশে একযোগে সরাসরি সম্প্রচারের মাধ্যমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান ২০২৩ এবং উপকারভোগীদের মাঝে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। উক্ত কার্যক্রম অনুষ্ঠানের উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, শেখ হাসিনা (এমপি)।

এ উপলক্ষে শেরপুরের নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিনের সভাপতিত্বে শেরপুরের নকলায় ৮ আগষ্ট (মঙ্গলবার) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে মিলিত হন উপজেলা প্রশাসনের অধীনে কর্মরত সকল দপ্তর-অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামিলীগ ও তার অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ এবং উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এ সময় মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে কর্মক্ষম, দুঃস্থ, অসহায় উপকারভোগী মহিলাদের মাঝে ০৭ টি সেলাই মেশিন ও ২ হাজার টাকা করে ০৭ জনের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বাদযোহরের নামাজ আদায় শেষে বঙ্গমাতার আত্মার মাগফেরাত কামনা করে সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং অন্যান্য ধর্মীয় উপানালয়ে প্রার্থনার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *