নান্দাইলে দরিদ্র মোহাম্মদ আলীকে অটোরিকশা দিলেন এমপি তুহিন

 

শামছ ই তাবরীজ রায়হানঃ

ময়মনসিংহের নান্দাইলে ধুরুয়া গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র হতদরিদ্র মোহাম্মদ আলীকে (৩২) অটোরিকশা কিনে দিলেন এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন।
বুধবার (২৩ জুন)সকালে উপজেলা পরিষদের সামনে রিকশাচালক মোহাম্মদ আলীকে ডেকে এনে রিকশা হস্তান্তর করেন তিনি। পরে নতুন রিকশায় চড়ে এমপি তুহিন, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর ঘুরেছেন উপজেলা চত্বর।
প্রায় এক বছর আগে যাত্রী নিয়ে সদরে আসার সময় একটি বাসস্ট্যান্ডে রিকশাটি দাঁড় করিয়ে চা খেতে যান মোহাম্মদ আলী।চা খেয়ে এসে দেখেন তার অটোরিকশাটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও আর কোনো সন্ধান পাননি। রিকশা চুরি হওয়ার পর নতুন ব্যাটারিচালিত অটোরিকশা কিনে দিলেন এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন।
নতুন অটোরিকশা পেয়ে খুশিতে কেঁদে ফেলেন মোহাম্মদ আলী। কান্নাজড়িত কণ্ঠে মোহাম্মদ আলী বলেন, আমি আরেকটা গাড়ি কিনতারাম তা কল্পনাও করছিলাম না। এই গাড়ির আয় দিয়া চলে আমার ছয় সদস্যের পরিবার। অহন গাড়ি পাইয়া আমি টেহা কামাইতারাম। এ জন্য আমি ধন্যবাদ জানাই মানবিক এমপি তুহিন স্যারকে।
এমপি তুহিন বলেন, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাগবে আমি সর্বদা প্রস্তুত।এই রকম মোহাম্মদ আলীরা যেন সামান্য সাহায্যের জন্য পথে না বসে সেই জন্যই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।আমি নান্দাইলকে একটি মডেল উপজেলা হিসেবে দেখতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *