নিজ এলাকায় সংবর্ধিত হলেন শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান

স্টাফ রিপোর্টার ঃ সকাল থেকে নেতাকর্মীদের অপেক্ষা। নতুন পরিচয়ে আসবেন এলাকার সন্তান। যিনি ছাত্রলীগ হয়ে এখন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি। তাইতো শত শত নেতাকর্মীর ফুল হাতে অপেক্ষা শুরু সকাল থেকে।

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের সন্তান খলিলুর রহমান আসলেন নিজ মাতৃভূমিতে নিলেন অভিনন্দন-শুভেচ্ছা। হলেন সংবর্ধিত।

এ সময় তারা ‘জয় বাংলা’ স্লোগান ধ্বনিতে গোটা এলাকা মুখরিত করে তোলেন।

প্রথমে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান,সহ-সভাপতি রাকিব আহমেদ রাজিব,মীর ছোটনের নেতৃত্বে জেলা ছাত্রলীগ তাকে অভ্যার্থনা জানায়।

তারপর বিকাল ৪ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুর রহমান, ৪:৩০ মিনিটে জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, ৫ টায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান, ৫:৩০ জেলা পরিষদের চেয়ারম্যান অসিত কুমার সজল, এবং ৮ টায় নেত্রকোনা সদরের এমপি আশরাফ আলী খান খসরু এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন খলিলুর রহমান।

পরে হাজারো নেতাকর্মী-সমর্থক শত শত মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে সংবর্ধিত নেতা খলিলুর রহমানকে নিয়ে কেন্দুয়া উপজেলার উদ্দেশে রওনা হয়।

এ সময় কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক এখতিয়ার, যুগ্ন-আহবায়ক আওয়াল মিয়া, আনোয়ার হোসেন, মাহবুব আলম, শাফিম আহমেদ, মেহেদী, কেন্দুয়া পৌর ছাত্রলীগ ও কেন্দুয়া সরকারী কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ অভ্যার্থনা জানায় তার কেন্দুয়া প্রেসক্লাবে সাংবাদিক নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করেন ছাত্রলীগের এই নেতা।

পরবর্তীতে কেন্দুয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুল হক ভূইয়া,পৌর আওয়ামী লীগের সভাপতি এনামূল হক ভূইয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

উল্লেখ্য, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান নেত্রকোণার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের শিবপুর গ্রামের মো. আব্দুল আওয়াল মিয়ার একমাত্র ছেলে। তিনি সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *