ম্মরণকালের শান্ত’র বিশাল নির্বাচনী শো-ডাউন; নৌকার পক্ষে ভোট দেয়ার আহবান

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের সার্কিঠ হাউজ মাঠ! কানায় কানায় কর্মী ও সমর্থকদের ভিড়। ‘শান্তকে চাই’ স্লোগানে স্লোগানে মুখরিত বিশাল প্রাঙ্গণ। টাউন হল মোড় থেকে শুরু করে হলুদ হলুদে ছেয়ে গেছে ব্যাটবল চত্বর পর্যন্ত। সকলের মাথায় হলুদ টুপি পরিহিত। এটি ম্মরণকালের শান্ত’র একক নেতৃত্বে বিশাল নির্বাচনী শো-ডাউন। যা ১৩ নভেম্বর ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে আয়োজিত এ শো-ডাউন প্রত্যক্ষ করেছে ময়মনসিংহবাসী।

বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে শেখ হাসিনার জন্য নৌকার পক্ষে ভোট চেয়েছেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। তিনি জনসমুদ্রে পরিনত হওয়া জনসভায় বলেন, এতো মানুষের ভালোবাসা কেবলি আমার জন্য নয়,এ ভালোবাসা আমার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান এঁর। এই অঞ্চলে নেত্রী যাকেই নৌকা মনোনয়ন দিবেন,আমরা তার পক্ষেই কাজ করবো। জনসভায় জেলা ও মহানগর আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় তাঁরা বলেন, বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প নেই। আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে নেতৃবৃন্দ ময়মনসিংহ সদর আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে না দিয়ে নৌকার পক্ষে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে মনোনয়ন দেয়ার জন্য শেখ হাসিনার প্রতি দাবি জানান।

পরে সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের ছবি ও প্যানা-ফেষ্টুন সম্বলিত বিশাল বর্ণাঢ্য মিছিল বের হয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্ত্বরে গিয়ে শেষ হয়। ময়মনসিংহ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সরকার এর সভাপতিত্বে ও এড আজহারুল ইসলাম এর সঞ্চালনায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড আব্দুর রাজ্জাক,সহ সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, ফারুক আহম্মেদ খান, অধ্যক্ষ গোলাম সারোয়ার,শুভেচ্ছা বকত্ব্য রাখেন মহানগর আওয়ামীলীগের হোসাইন জাহাঙ্গীর বাবু, এড তাজুল ইসলাম খান,সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ প্রমুখ।

প্রত্যেক ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে মিছিলগুলো সার্কিট হাউজ মাঠে এসে জমায়েত হয়। বিশাল মিছিলের অগ্রভাগে ছিলেন বীর মুক্তিযোদ্ধাগণ, অংশ নেয় মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উল্লেখ্য বিএনপি ও জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার পাশাপশি বিভিন্ন উন্নয়নের জন্য সদর উপজেলাবাসী ময়মনসিংহ -৪ সদর আসনে নৌকার প্রার্থী হিসেবে ‘শান্ত’কে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *