পত্নীতলায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালন

আলমগীর কবির পত্নীতলা নওগাঁ প্রতিনিধি: বিশ্ব ডায়াবেটিস দিবস পালন উপলক্ষ্যে পত্নীতলা ডায়াবেটিক সমিতির আয়োজনে ১৪ নভেম্বর এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও র‍্যালি
নজিপুর পুরাতন বাজার এলাকা প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন পত্নীতলা ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল খালেক চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা ডায়াবেটিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,মোঃ আবুল কালাম আজাদ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ খালিদ সাইফুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডাঃ সাকিব মোহাম্মদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলীপ চৌহান। উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ অরুণ,নজিপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল আলম বেন্টু, নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি গৌতম চন্দ্র দে,নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার মোঃ ফরিদ।পত্নীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন চৌধুরী সহপত্নীতলা ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও সাধারণ সদস্য গণ সহ সেবা গ্রহণকারিগন,সুধী জন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *