পূর্বধলায় জমি সংক্রান্ত জেরে দেবরের হাতে ভাবি খুন, আহত ভাতিজা

শিমুল শাখাওয়াতঃ নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধে রানু বেগম (৩৫) নামে এক নারী খুন হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন নিহত রানু বেগমের তিন বছরের শিশু আলিফ ওরফে রনি নামে আরো একজন। ৩ জুলাই বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় পূ্র্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের হিরনপুর কুমারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলিফ ওরফে রনি’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুমারকান্দা গ্রামের আব্দুর রাশিদের বড় ছেলে বিদেশ ফেরত মোঃ খোকন মিয়া দীর্ঘ ৮ বছর বিদেশে থাকার পর দেশে ফিরে এসে তার স্ত্রীর নামে ৮ শতক জমি লিখে দেয়। এ নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এর রেশ ধরে আজ বেলা সাড়ে এগারোটায় খোকন মিয়া গৃহস্থালী কাজে বাইরে চলে গেলে খোকন মিয়ার ছোট ভাই সুজন মিয়া (৩০), রুবেল মিয়া (২৮), সুমন মিয়া (২৬), ইমন মিয়া (২৪) ও তাদের বাবা আব্দুর রাশিদ, খোকন মিঞার স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে। এসময় খোকন মিয়ার তিন বছরের ছেলেকে খুন করার জন্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। স্থানীয়রা আহত রনিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ্ শিবলী সাদিক ও পূ্র্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেন। এসময় ঘটনার সাথে জড়িত অভিযোগে সুজন মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। উপজেলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক ও জমি নিয়ে বিরোধীদের জেরে একজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *