ফুলপুরে আশ্রয়ন প্রকল্পে ঘর পেয়েছে ৪০ টি পরিবার

ফুলপুর প্রতিনিধি ঃ

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান করেছেন। এই কার্যক্রমের অংশ হিসেবে ময়মনসিংহের ফুলপুরে ভিডিও কনফারেন্সের আয়োজিত অনুষ্ঠানে যুক্ত হয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে জমি ও ঘর হস্তান্তর করা হয়েছে।

২৬ (এপ্রিল) মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা মিলনায়তন সম্মেলন কক্ষে ভার্চুয়ালি যুক্ত হয় ফুলপুর উপজেলা প্রশাসন। ফুলপুরে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পেয়েছে আরও ৪০ পরিবারের। পরিবারগুলোর মধ্যে তা হস্তান্তর করা হয়েছে। পরে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌরসভার মেয়র মিঃ শশধর সেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি , থানা ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক হাবিবুর রহমান,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা শিক্ষা একাডেমি সুপারভাইজার পরিতোষ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বাতেন সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *