ফুলপুরে ভাঙ্গা রাস্তার জন্যই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোর সাগরের

ফুলপুর প্রতিনিধি ঃ ময়মনসিংহের ফুলপুরে রাস্তার জন্যই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোর সাগর মিয়ার এমনই অভিযোগ করেন স্থানীয়রা ।নিহত সাগর মিয়া(১৫) উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী/গুপ্তেরগাঁও গ্রামের মৃত সাইদুল ইসলাম ও শিউলি আক্তারের ১ মাত্র ছেলে।
ঘটনার স্থল ও পরিবারের কাছ থেকে জানা গেছে, ৩ মে বুধবার সকাল পৌনে ৯টায় তার চাচা মোঃ জাহাঙ্গীর হোসেন(৪৫) বেগুন ভর্তি অটো চালিয়ে আমুয়াকান্দা বাজারে বিক্রির জন্য রওয়ানা হলে তার ভাতিজা সাগরও আমুয়াকান্দা সুমনের কীটনাশকের দোকানে যাইবার জন্য রেডি হয়ে আসে (সে ওই দোকানের কর্মচারি)। পরে একই অটো দিয়ে আসার পথে পয়ারী জামতলা নামক সংলগ্ন ফিসারির কারণে রাস্তা ভাঙ্গা থাকায় গাড়ি নিয়ন্ত্রণে রাখতে না পাড়ায় অটো উল্টে গেলে আটোর নিচে পড়ে যায় সাগর। এতে সাগরের মাথায় গুরুতর আঘাত পেয়ে রক্তাক্ত হয় এবং ঘটনাস্থলেই সাগর মারা যায়। তার চাচা জীবিত মনে করে তাকে ফুলপুর হাসপাতালে আনেন এবং চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ডিউটিরত চিকিৎসক সংবাদকর্মী তপু রায়হান রাব্বিকে জানান, ৯টা ২৫মিনিটে সাগর মিয়াকে হাসপাতালে আনেন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তার মাথায় প্রচন্ড চাপ লাগায় ডান সাইট দিয়ে ক্ষত হয়ে রক্ত ও মস্তিষ্ক পরতে থাকে। হাসপাতাল চত্বরে মা শিউলি আক্তার ও ফুফু অজুফা বেগমের আহাজারি কাঁন্না কন্ঠে হাজারো কথায় শতশত লোকের চোখে পানি।

ঘটনাস্থলের লোকজন জানান এখানে কারো দোষ নেই? এ রাস্তার কারণে প্রতিদিনই ঘটছে ছোটখাটো দুর্ঘটনা। তবে আজকের দুর্ঘটনা মর্মান্তিক। ছেলেটির বয়স যখন ১৪ থেকে ১৫ দিন ছিল তখন তার বাবা গাছ থেকে পড়ে কোমর ভেঙে মারা যায়। এখন ছেলেটাও সড়ক দুর্ঘটনায় মারা গেলো। সংসারে এখন মা আর বিবাহযোগ্য এক বোন সালমা আক্তার(১৭)।

এ ব্যাপারে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন ও পয়ারী ইউনিয়নের দায়িত্বে থাকা এসআই মনোয়র হোসেন সংবাদকর্মী তপু রায়হান রাব্বিকে জানান, উক্ত বিষয়ে কোন মামলা হয়নি তবে একটি সাধারণ ডায়েরি হয়েছে। এছাড়াও রাস্তার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছেন।
মর্মান্তিক এ দুর্ঘটনায় শোক জানান, ফুলপুর থানার পুলিশ প্রশাসন, তাক্ওয়া অসহায় সেবা সংস্থা, পয়ারী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মফিদুল ইসলাম, আমুয়াকান্দা বাজারের ব্যবসায়িক সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *