ময়মনসিংহ আইনজীবী সমিতির নির্বাচনে এড ফজলুল হক ও এড আবুল কালাম সাধারণ সম্পাদক নির্বাচিত

শহর প্রতিনিধি ঃ ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের আলহাজ্ব মো: ফজলুল হক সভাপতি ও অ্যাডভোকেট আবুল কালাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে নির্বাচনের ফল ঘোষণা করেন দায়িত্বরত প্রিজাইডিং অফিসার খোরশেদ আলম ও সহকারী প্রিজাইডিং অফিসার এমদাদুল হক মিল্লাত। নির্বাচনে রিটার্নিং অফিসার ছিলেন মোয়াজ্জমে হোসেন বাবুল।

নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের আলহাজ্ব মো: ফজলুল হক ৪৬৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট নুরুল হক পেয়েছেন ৪৪৯ ভোট। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের অ্যাডভোকেট আবুল কালাম ৫০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী অ্যাডভোকেট মনজুরুল হাসান জুয়েল পেয়েছেন ৪১০ ভোট।

নির্বাচনে সহ সভাপতি পদে প্রবীর কুমার মজুমদার, মশিউর রহমান ফারুক, সহ সম্পাদক পদে মো. মফিজ উদ্দিন মন্ডল,তাহমিনা আশরফী পুুতুল ও রফিকুল ইসলাম খান রফিক, অডিটর পদে কামরুল হাসান কিরণ নির্বাচিত হন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন আবু রাসেল মিয়া, আজিজুল ইসলাম, ইব্রাহিম রেজা,শাহ সুলতান,এ.এইচ এম বদরুজ্জা রিয়াদ,মাহমুদা খানম শাপলা,শফিউল ইসলাম মৃধা।

এর আগে রোববার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৮টা থেকে শুরু হয় ভোট গণনা। বার্ষিক এই নির্বাচনে ১০০৭ জন ভোটারের মধ্যে ৯৪৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এই নির্বাচনে দুটি প্যানেলে ১৫টি পদের বিপরীতে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *