নান্দাইলে জাতীয় পাটির বিক্ষোভ মিছিল

শামছ ই তাবরীজ রায়হানঃ ময়মনসিংহের নান্দাইলে সারা দেশের ন‍্যায় ডিজেল, পেট্রোল, অকটেন সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব‍্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জাতীয় পাটি। আজ বুধবার বিকাল ৫টায় উপজেলা ও পৌর জাতীয় পাটির আয়োজনে একটি বিশাল বিক্ষোভ মিছিল জাতীয় পাটি অফিস থেকে বের হয়ে নান্দাইলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জাতীয় পাটি অফিসে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পাটির সভাপতি হাসনাত মাহমুদ তালহা, সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলার শাহ্জাহান ফকির, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম খাঁন রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম ভূইয়া শরিফ, পৌর জাতীয় পাটির আহ্বায়ক আসাদুজ্জামান জামাল, পৌর জাপা নেতা রফিকুল ইসলাম ফকির, সেচ্ছাসেবক পাটির আহ্বায়ক আব্দুল হান্নান, ছাত্র সমাজের যুগ্ন আহ্বায়ক আল-মামুন, যুগ্ন আহ্বায়ক মোঃ রাফি সহ প্রমূখ।

উপজেলা জাতীয় পাটির সভাপতি তার বক্তব্যে বলেন এ সরকার দেশ চালাতে ব‍্যার্থ। এরশাদের শাসন আমলে ডিজেলের মূল্য ছিল প্রতি লিটার ৭ টাকা। তারপর খালেদা মাসে চৌদ্দ দিন হরতাল দিয়েছিল আর এখন তেলের দাম রাতারাতি বাড়িয়ে মানুষের সাধ‍্যের বাইরে চলে গেছে। অতিবিলম্বে তেলের দাম কমিয়ে আনুন না হলে জাতীয় পাটি বৃহত্তর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *