মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ; থানায় মামলা

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ভাতিজী (৭) কে ধর্ষণের অভিযোগে তামিম (২০) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। ভুক্তভোগী শিশুটির মা শুক্রবার রাতে মদন থানায় এ মামলাটি দায়ের করেছেন। শুক্রবার বিকেলে উপজেলার কাইটাইল ইউনিয়নের একটি গ্রামে এমন ঘটনা ঘটেছে।

পুলিশ ও ভুক্তভোগী শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে শিশুটিকে নিজ ঘরে রেখে গোসল করতে যায় তার মা। এ সুযোগে শিশুটির আপন ছোট চাচা তামিম মোবাইল ফোনে ভিডিও দেখানোর কথা বলে পাশের ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ পর শিশুটি চিৎকার দিয়ে কান্না শুরু করলে তার মা ছুটে আসে। তখন শিশুটির মা দেখতে পায় তার মেয়ের গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝড়ছে। পরে শিশুটির কাছ থেকে ধর্ষণের ঘটনা জানতে পারে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রাতেই তামিম কে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত তামিম পালিয়ে গেছে। শিশুটির ডাক্তারী পরিক্ষার সম্পন্ন করার জন্য শনিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী শিশুটির মা জানান, ‘মেয়ের চিৎকার ও কান্না শুনে গোসল থেকে ছুটে আসি। এসে দেখতে পাই মেয়ের গোপনাঙ্গ থেকে রক্ত ঝড়ছে। আপন চাচা হয়ে ভাতিজির সাথে একটা পশুর কাজ করেছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।’

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ‘শিশু ধর্ষণের অভিযোগে তামিম নামের এক যুবকের বিরুদ্ধে শুক্রবার রাতে থানায় মামলা হয়েছে। শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *