যুবলীগ নেত্রীর নেশা গ্রহণের ছবিটা তামিল এক নারীর ভিডিও থেকে ক্রপ করা-দাবী তনুর

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগ নেত্রীর নেশা গ্রহণের ছবি তামিল এক নারীর ভিডিও থেকে ক্রপ করা হয়েছে বলে দাবী করেছেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মুক্তাগাছা উপজেলার সভাপতির পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া নেত্রী ইসরাত জাহান তনু। ৫ এপ্রিল ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবী তুলেন তিনি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীতা রুখতে ও ব্যক্তিগত জীবনকে ওষ্ঠাগত করার প্রক্রিয়া হিসেবে তাঁর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও ভিত্তিহীন তথ্য পরিবেশন করে তাঁকে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদ জানান।

এ সময় তিনি নিজেকে নির্দোষ দাবি জানিয়ে বলেন, ফেইসবুকসহ সামাজিক অন্যান্য যোগাযোগ মাধ্যমে নেশা করার যে ছবি পোষ্ট করে আমাকে দোষারোপ করা হচ্ছে। সেটি আমি নই। এটি তামিল একটি ভিডিও থেকে অই নারীর ছবি ক্রপ করে নিয়ে আমাকে প্রতিপক্ষরা ফাঁসাতে চাইছে। যেখানে আমার সাবেক ২য় স্বামী খায়রুল ইসলাম মনির যার সাথে আমার অনেক আগেই ডিভোর্স হয়ে গেছে তিনি জড়িত। কেননা তিনি নানানভাবে আমার কাছে মোটা অংকের টাকা দাবি করেছেন নইলে তার কাছে আমার ব্যক্তিগত কিছু ছবি আছে যা সে মিডিয়ার কাছে দিয়ে দেবার হুমকি দেয়। পাশাপাশি সাংবাদিক বদরুল আমীনসহ আরো কয়েকজন এতে জড়িত। একটি ষড়যন্ত্রকারী মহল দ্বারা কেন্দ্রীয় ভাবে নেত্রীদের কান ভারী করা হয়েছে। আমি ইতিমধ্যে কেন্দ্রে আমাদের নেত্রীদের সাথে কথা বলেছি তারাও বিষয়টি উপলব্ধি করেছেন এবং এ বিষয়ে ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

এ সময় তিনি আরো বলেন যে, ইতিমধ্যে মুক্তাগাছা থানায় একটি জিডি করেছি এবং খুব দ্রুততম সময়ের মধ্যে বিজ্ঞ আইনজীবীদের সাথে কথা বলে অপপ্রচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

আসন্ন উপজেলা নির্বাচনে ইসরাত জাহান তনু মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মুক্তাগাছা উপজেলার প্রতিটি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। সকলের কাছে তার গ্রহণযোগ্যতা অনেক বেশি বলছেন তার কর্মীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ৫ নং বাশাটি ইউনিয়নের সাবেক মেম্বার হাসিনা খাতুন, ৮ নং দাওগাও ইউনিয়নের সভাপতি নিলুফা ইয়াসমিন, নারীনেত্রী কবিতা বেগম ও ৪ নং কুমারগাতা ইউনিয়নের সভাপতি শিরিনা বেগমসহ অন্যান্য কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *