সংবাদ প্রকাশের পর প্যারালাইজডে আক্রান্ত মুসলেমউদ্দীন কে সহায়তা করলেন পূর্বধলার ইউএনও

মোঃ নজরুল ইসলামঃ নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ধোবাহোগলা গ্রামের দীর্ঘদিন ধরে প্যারালাইজডে আক্রান্ত অসহায় মুসলেমউদ্দীন কে সহায়তা প্রদান করলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স।

গত শুক্রবার দৈনিক পূর্বময় ডটকম অনলাইনে তার দুরবস্থা নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ পূর্বধলার উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স এর দৃষ্টিগোচর হলে তিনি ওই নিউজে কমেন্ট বক্সে লিখেন আজ সোমবার অফিস চলাকালীন সময় মুসলেমউদ্দি’কে অফিসে পাঠানোর জন্য।

ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স এর কথা মতো আজ দৈনিক পূর্বময় ডটকমের সম্পাদক শেখ মোঃ শাখাওয়াত হোসেন শিমুল এবং স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ওয়াসিমুল বারি ওয়াসিম অসহায় প্যারালাইজড মুসলেমউদ্দিকে ইউএনও অফিসে নিয়ে যায়। যাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স মুসলেমউদ্দীন এর সকল দুঃখ দুরবস্থার কথা শুনে তাৎক্ষণিক উপজেলা প্রশাসন থেকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন। মুসলেমউদ্দীন এর থাকার জন্য একটি বসত ঘর করে দেওয়ার আশ্বাস দেন এতে মুসলেমউদ্দীন যারপরনাই খুশি হন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, মান্যবর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস স্যারের দিক নির্দেশনায় আমি সবসময় গরীব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি বিশেষ করে অসহায় মানুষের দুঃখ লাঘব করার জন্য সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *