সাংবাদিক নাদিম হত্যা মামলার ৯ আসামীর রিমান্ড মঞ্জুর

জামালপুর প্রতিনিধি:
জামালপুরের বকসীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার অভিযুক্ত মুলহোতা প্রধান আসামী চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, রেজাউল, রাকিব, মুনিরসহ ৪ জনকে রবিবার দপুরে আদালতে সোপর্দ করেছেন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা।

অন্যদিকে সাংবাদিক নাদিম হত্যা মামলার গ্রেপ্তারকৃত ১৩ আসামির মধ্যে ৯ জনকে ৪ দিন ও ৫জনে ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। রোববার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টা দিকে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক তানভীর আহমেদ ৯ জনের রিমান্ড মঞ্জুর করেন। জামালপুরে আটক ৯ জনকে শনিবার বিকেলে আদালতে তোলা হয়েছিল। রোববার তাদের শুনানি হয়। এতে সুমন (৪৩), মিলন (২৫), তোফাজ্জল (৪০) ও আইনাল হক (৫৫) এই ৪ জনকে ৪ দিন করে এবং কফিল উদ্দিন (৫৫), ফজলু মিয়া (৩৫), শহিদ (৪০), মকবুল (৪০), ওহিজ্জামানে (৩০) ৫ জনকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউনুস আলী বলেন, বিচারক দীর্ঘক্ষণ দুই পক্ষের কথা শুনেছেন। তিনি ৫ জন আসামিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন এবং ৪ জনকে ৪ দিন করে রিমান্ড দিয়েছেন।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন নাদিমের ওপর হামলা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিমের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *