স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা বন্ধে মসিকের অভিযান

শহর প্রতিনিধি ঃ স্কুল-কলেজ ফাঁকি দিয়ে জয়নুল আবেদিন পার্কে শিক্ষার্থীদের ঘোরাফেরা বন্ধে অভিযান পরিচালনা করেছে ময়সনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ভ্রাম্যমাণ আদালত। আজ ২৩ আগষ্ট বেলা ১২ টায় এ অভিযান পরিচালনা করেন প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান।

অভিযানকালে তিনি পার্কে উপস্থিত শিক্ষার্থীদের সতর্ক করেন। পরবর্তীতে শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে শিক্ষার্থীকে বুঝিয়ে দেন এবং এ বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানান।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান জয়নুল আবেদিন পার্কের অভ্যন্তরের মোটরসাইকেল চালানোর দায়ে ৪ মোটরসাইকেল চালককে মোট ১৪০০ টাকা জরিমানা করেন।

এ সময় তিনি বলেন, স্কুল কলেজ ফাঁকি দিয়ে জয়নুল আবেদিন পার্কে কোন শিক্ষার্থী পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নগরিক বিনোদনের অন্যতম প্রাণকেন্দ্র জয়নুল আবেদিন পার্কের অভ্যন্তরে মোটরবাইক চালানো নিষেধ করা হলেও অনেকে বেপরোয়াভাবে এখানে বাইক চালান। এ নিষেধাজ্ঞা অমান্য করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযানকালে বর্জ্য ব্যবস্থাপনা সুপারভাইজার মোঃ রবিউল ইসলাম, বাজার পরিদর্শক জালাল আহমেদ চৌধুরী, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *