হালুয়াঘাটে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

মোঃ বাবুল হোসেন ঃ উপজেলা পর্যায়ে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করা হলো আজ। উপজেলা প্রশাসন আয়োজিত ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্ত্বাবধানে সকাল ১১ টায় আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক । পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ রেজাউল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন ফকির, সহকারী কমিশনার ভূমি মোঃ তৌহিদুর রহমান , মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেন, অফিসার ইনচার্জ মোঃ শাহিনউজ্জামান খান। অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে উপজাতীয় নৃত্যের তালে তালে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয় ।

আলোচনা শেষে প্রধান অতিথি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের আয়োজনে মেলার স্টলগুলি পরিদর্শন করেন। এরপর বিকেলে উপজেলার সংড়া এলাকায় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প ” আশ্রয়ণ প্রকল্প” নির্মাণাধীন ঘরগুলি পরিদর্শন করে কাজের গুনগত মানে সন্তোষ প্রকাশ করেন । এছাড়া স্থানীয় লোকজনের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *